রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক- ৪৫

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক- ৪৫

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ১১ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ২ জন, কাটাখালি থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সুজন আলী(২৮) ও মোঃ জনি(২২)দ্বয়কে ৫.৫ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ আওয়াল হোসেন(২২)কে ১৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ রাব্বী(২০)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ মোঃ আরাফাত বিজয়(২০)কে ৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ বেল্লাল হোসেন(৫০) ও মোসাঃ মিনা বেগম(৪০)দ্বয়কে ২৭ গ্রাম হেরোইন ও ৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আলমগীর হোসেন(৩২)কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ সেন্টু(২৭)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ সাগর(৩০)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

এয়ারপোর্ট থানা পুলিশ শ্রী শুভ্রত কুমার(১৯)কে ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোসাঃ পারভীন আক্তার(৩৫)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ মোঃ আসাদ আলী(৩২০কে ৫ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ চান মোহাম্মদ(২০)কে ১২ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৫ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply